কলকাতা থেকে বর্ধমানে CID গোয়েন্দার দল - আগের দিন তদন্তে স্নিফার ডগ

CID from kolkata to tejganj burdwan

বর্ধমান তেজগঞ্জের এক বৃদ্ধের খুনে CID গোয়েন্দা প্রতিনিধি দল:

০৩/০৭/২০২০ প্রতিনিধিঃ আমজাদ আলী শেখ

পূর্ব বর্ধমান:- গতকাল প্রকাশ্য দিবালোকে বাড়ির ভেতরে ঢুকে এক বৃদ্ধকে খুন করলো এক অজ্ঞাত পরিচয়ের ব্যাক্তি, ফলস্বরূপ বিস্তীর্ণ এলাকাজুড়ে প্রচন্ড চাঞ্চল্য ছড়ায় এই ঘটনাকে কেন্দ্র করে।

মৃত ওই বৃদ্ধের নাম গোড়া চাঁদ দত্ত আনুমানিক বয়স ৮৪ এর কাছাকাছি। ঘটিনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার বেলকাশ পঞ্চায়েতের তেজগঞ্জ এলাকায়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিনহা রায়, ডি.এস.পি. হেড কোয়ার্টার সৌভিক পাত্র, বর্ধমান থানার এই.সি.পিন্টু সাহা সহ অন্যান্য পুলিশ কর্মীরা।

উলেখ্য মৃত গোড়া চাঁদ দত্তের স্ত্রী মিরা দত্ত গতকাল সকালের দিকে এক আত্মীয়ের বাড়ি যান, বিকেলে নিজের বাড়ি ফিরে দেখেন এক যুবক বাড়ি থেকে বেড়িয়ে যাচ্ছে - কি ব্যাপার তাকে জিজ্ঞাসা করলে সেই ব্যক্তি নাকি বলে বাড়ির ভেতরে গিয়ে দেখুন, মিরা দত্ত বাড়ির ভেতরে ঢুকে দেখেন স্বামী রক্তাক্ত অবস্থায় মৃত পরে আছেন। এই ঘটনার দৃশ্য দেখে কাঁদতে শুরু করেন - সদ্য স্বামীহারা মীরা দেবীর কান্নার আওয়াজ শুনে প্রতিবেশীরা এবং তার আত্মীয় স্বজন ছুটে আসেন।

প্রতিবেশীদের অনুমান একা পেয়ে চুরি করতে ঢোকে সেই যুবক, বাধা দেওয়ায় গোরাচাঁদ বাবুকে আঘাত করে চম্পট দেয়।পুরো ঘটিনাটি তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ।

CID investigation tejganj murder bardhaman

আজ কলকাতা ভবানীপুর থেকে CID প্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শনে এবং তদন্তের স্বার্থে আসেন বর্ধমানের তেজগঞ্জ এলাকার ওই বাড়িতে, পুলিশ সূত্রে জানা গিয়েছে যে বাড়িতে হত্যা করা হয়েছিলো সেখান থেকে বেশকিছু নমুনা সংগ্রহ করেছেন CID প্রতিনিধিরা, এছাড়া পাশাপাশি - আশেপাশের বাড়ির সদস্যদেরও আঙুলের ছাপের নমুনা সংগ্রহ করে নিয়ে যান তদন্তকারী অফিসারের দল। 

কার্যতঃ এই ঘটনাকে ঘিরে রীতিমতো সরগরম বর্ধমান জেলা।

বিস্তারিত জানার জন্য খবর দেখুন -

এই ঘটনার প্রথম দিনের প্রথম খবর দেখতে এই লিংকের ওপরে এখানে ক্লিক করুন অথবা নিচের ফটোর ওপরে ক্লিক করুন
Tejganj murder day 1 police sniffer dog
ঘটনার দিনের খবর দেখতে এই ফটোর ওপরে ক্লিক করুন
সঙ্গে থাকুন - এক কদম এগিয়ে থাকুন:
Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ