কালনা আদালতে সিরিয়াল কিলার কামরুজ্জামানের ফাঁসির নির্দেশ

serial killer death sentenced

সিরিয়াল কিলার কামরুজ্জামানের ফাঁসির নির্দেশ কালনা আদালতের:

০৬/০৭/২০২০ প্রতিনিধিঃ রাজকুমার ঘোষ ও আমজাদ আলী
পূর্ব বর্ধমান:-

সিরিয়াল কিলার অভিযুক্ত কামরুজ্জামান সরকারকে এক ছাত্রীকে নৃশংসভাবে খুন করার অপরাধে ৩০২ ধারায় মৃত্যু দন্ড নির্দেশ দিলেন কালনা মহকুমা আদালতের বিচারক,খুশি মৃত ছাত্রীর মা।

৩০শে মে, 2019 সালের বাড়িতে একা সুযোগ নিয়ে বাড়িতে ঢুকে ছাত্রীকে গলাই শিকল পেচিয়ে নৃশংসভাবে খুন করে অভিযুক্ত কামরুজ্জামান সরকার - সিরিয়াল কিলার কামরুজ্জামান সরকারকে ফাঁসির সাজা শোনালো কালনা আদালত।

উলেখ্য:- বিগত আড়াই বছর আগে থেকে গলায় লোহার চেন জড়িয়ে একের পর এক খুন করে যাচ্ছিল কামরুজ্জামান সরকার। এই ঘটনার তদন্তে নেমে কালনা থানা পুলিশ গ্রেপ্তার করে সিরিয়াল কিলার কামরুজ্জামানকে। এই ঘটনার পর তাকে 16 মাস বিচারবিভাগীয় হেফাজতে রেখে তার বিচার প্রক্রিয়া চলে - এরপরে বৃহস্পতিবার কালনা আদালত দোষী সাব্যস্ত করে। আজ সোমবার কামরুজ্জামানকে ফাঁসির সাজা শোনায় কালনা আদালত। দীর্ঘ দু'বছর আগে কালনা থানার অন্তর্গত সিঙেরকোন এলাকায় এক নাবালিকা মেয়েকে ধর্ষণ করে খুন করে কামরুজ্জামান - তারপরই ওই কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা শুরু হয়। গত বৃহস্পতিবার সেই মামলাটিতে কালনা আদালতে অভিযুক্তকে দোষী সাব্যস্ত করেন বিচারপতি তপন কুমার মন্ডল। ধৃত কামরুজ্জামানের বিরুদ্ধে কালনা, বর্ধমান, চুচুড়া কোট মিলিয়ে মোট 17 টি মামলা রয়েছে - তার মধ্যে আজ একটি শুনানি হল।

বিস্তারিত জানার জন্য খবর দেখুন -

সঙ্গে থাকুন - এক কদম এগিয়ে থাকুন


আরো পড়ুন:

নিচের ছবির উপরে ক্লিক করুন
father kills son rayan burdwan
বাবার হাতে ছেলে খুন

CID investigation at Tejganj Purba bardhaman

কলকাতা থেকে বর্ধমানে CID গোয়েন্দার দল




Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ