বর্ধমান ২২নং ওয়ার্ডে বিক্ষোভের মুখে তৃণমূল নেতৃত্ব

www.alfanewswb.in alfa news

বিক্ষোভের মুখে বর্ধমান দক্ষিণ বিধানসভার কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব


প্রতিনিধিঃ আমজাদ আলী


পূর্ব বর্ধমান:-  বঙ্গধ্বনি  প্রচারে গিয়ে  বিক্ষোভের মুখে বর্ধমান দক্ষিণ বিধানসভার কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের নেতৃত্বগন। সোমবার বঙ্গধ্বনি যাত্রায় বর্ধমান শহরের দাপুটে নেতা খোকন দাস,ইফতিকার আহমেদ,আব্দুল রব,সাহাবুদ্দিন ,ইন্তেখাব আলম,শ্যামা প্রসাদ মুখার্জী গিয়েছিলেন  বর্ধমান পৌর এলাকার ২২ নং ওয়ার্ডের তিয়ারী বাগানে । সেখানে রাস্তা ওখান নিকাশি ব্যবস্থার দাবীতে ভোট বয়কটের ডাক দিয়ে ক্ষোভ দেখান বাসিন্দারা। তাদের দাবী  বিগত বাম সরকারের আমলেও রাস্তা নিকশী নালা নর্দমার সংস্কার হয়নি। পরিবর্তনের পর ১০ টা বছর কেটে গেলেও রাস্তার হাল ফেরেনি। এছাড়াও এলাকাবাসীদের দাবি বিষয়ক হওয়ার পর এই এলাকায়  কার্যত রনংদেহী মুর্ত্তিতে  সামনে এগিয়ে আসেন মহিলারা ৷ রাস্তা ও নিকাশী কাজ না হলে আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট না দেয়ার হুমকি দেন  মহিলারা ।  যদিও তুমুল বিক্ষোভ এর মধ্যেও নিজেদের শান্ত রাখেন  তৃণমূল কংগ্রেসের নেতারা । এদিন  এলাকাবাসীদের আশ্বস্ত করতে থাকেন ইফতিকার আহমেদ যে কেন কাজ হচ্ছে না তা তিনি খতিয়ে দেখবেন এবং উচ্চ নেতৃত্বকে জানাবেন।

অন্যদিকে খোকন দাস জানান,মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্যে বহু কাজ হয়েছে ,কার্যতঃ বংধ্বনি যাত্রায় বেড়িয়ে আরও দেখা হচ্ছে কোনো খামতি রয়েছে কিনা।
তবে ২২ নং ওয়ার্ডের এলাকাবাসীর অভিযোগ ক্ষোভ থাকলেও স্বতঃস্ফূর্ত ভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে তাকিয়ে রিপোর্ট কার্ড সংগ্রহ করেছেন এলাকাবাসী।

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য