সাংসদ অভিষেক ব্যানার্জির পরিবারকে সিবিআই নোটিশ জারির ঘটনাকে প্রতিবাদ জানিয়ে তৃণমূল যুব কংগ্রেসের পথ অবরোধ ভাতারের বলগোনায়

অভিষেককে CBI এর হেনস্থার স্বীকারে সরব যুব তৃণমূল কংগ্রেস

21/02/2021-প্রতিনিধিঃ আমিরুল ইসলাম ও আমজাদ আলী

সাংসদ অভিষেক ব্যানার্জির পরিবারকে সিবিআই নোটিশ জারির ঘটনাকে প্রতিবাদ জানিয়ে তৃণমূল যুব কংগ্রেসের  পথ অবরোধ ভাতারের বলগোনায় 


পূর্ব বর্ধমান:-  সাংসদ অভিষেক ব্যানার্জির পরিবারকে সিবিআই নোটিশ জারির ঘটনাকে প্রতিবাদ জানিয়ে তৃণমূল যুব কংগ্রেসের পথ অবরোধ ভাতারের বলগোনায়।
 তৃণমূল সাংসদ ও যুব রাজ্য সভাপতি অভিষেক ব্যানার্জীর পরিবারকে সিবি আই দিয়ে হেনস্থা করা হচ্ছে। অজথা তার পরিবারকে নোটিশ জারি করছে সিবিআই।
তারই প্রতিবাদ জানিয়ে রাজ্যের যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সান্তনু কোনারের নেতৃত্বে আজ ভাতারের বলগোনা বাজারে বর্ধমান কাটোয়া রোড অবরোধ করা হয় ।
 রাস্তা অবরোধ হওয়ায় যান চলাচল ব্যাহত হয় ,পরে যাত্রীদের কথা চিন্তা করে এই অবরোধ তুলে নেয় যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

রাজ্যের যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সান্তনু কোনার জানান,  কোনভাবেই  যুব নেতা ও তার পরিবারের অপমান মেনে নেবে না তৃণমূল কংগ্রেস।কার্যতঃ রাজনৈতিকভাবে পেরে উঠছেনা কেন্দ্রীয় সরকার, তাই সিবিআই ও ইডি দিয়ে ভয় দেখাচ্ছে তৃণমূল কংগ্রেসকে। কিন্তু তৃণমূল কংগ্রেস ভয় পায়না,বাংলার মানুষ যোগ্য জবাব দেবে।


Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ