About Us আমাদের কথা

Alfa News Bengali news digital media news ad agency


আমাদের কথা:


আলফা নিউজ দীর্ঘ ১০ বছর ধরে স্থানীয় কেবল টিভির মাধ্যমে চলেছিল - এই মুহূর্তে MSO আসায় - বর্তমানে আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মূলত ফেসবুক একাউন্টের মাধ্যমে সমস্ত খবর মানুষের সামনে তুলে ধরেছি।

ডিজিটাল মিডিয়ার মাধ্যমে খেলাধুলা - রাজনীতি - সাংস্কৃতিক অনুষ্ঠান - সামাজিক অনুষ্ঠান - ব্যবসা বাণিজ্য - বিজ্ঞান ও প্রযুক্তি - সাধারণ ও সরকারি বিজ্ঞপ্তি - বিবিধ অনুষ্ঠান - রাজ্য ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে আপনাদের সামনে তুলে ধরাই আমাদের লক্ষ্য। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করার প্রয়োজনে এবং সমাজব্যবস্থাকে সুস্থ রাখার জন্য প্রয়োজনে সমাজের বুকে দুষ্কৃতীদের অসামাজিক কর্মকাণ্ডের খবর আমরা নির্ভয়ে নির্ভেজাল তুলে ধরবো। সেই লক্ষ্য পূরণে আমরা নিজেদেরকে সম্পূর্ণ ডিজিটাল মিডিয়া এবং এডভার্টাইজিং এজেন্সী হিসেবে তুলে ধরার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এবং সময় সময় দর্শকদের সেই বিষয়ে বিস্তারিত জানানো হবে। শিশুদের মনে অথবা নাবালক নাবালিকাদের উপরে কোন প্রকার ক্ষতিকর প্রভাব ফেলার অথবা অপ্রীতিকর অভিজ্ঞতা অর্জন করানোর কোন উদ্দেশ্য আলফা নিউজের নেই এবং আমরা এর বিরোধিতা করি।

কার্যতঃ আলফা নিউজ তাদের নজরে আসা ঘটনাগুলি মানুষের সামনে তুলে ধরবে -- কোন প্রকার রং না জুড়ে এবং তেল-মশলাযুক্ত বিশ্লেষণ মুক্ত

  • আমি আমজাদ আলী শেখ একজন স্বীকৃতিপ্রাপ্ত সাংবাদিক তথা জার্নালিস্ট হিসেবে সম্পূর্ন সচেতনতার সঙ্গে আমার কার্যনির্বাহ করব।আমি সত্যের পক্ষে - ন্যায্য বিচারের পক্ষে - সমানুতা ও নিরপেক্ষতার সঙ্গে সাধারণের কণ্ঠস্বর হয়ে ওঠার এই বিশ্বস্ত দায়িত্বে ত্রুটি রাখবো না।
  • গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ মজবুত ও সোজা রাখার দায়িত্ব যথাযথ পালন করব।
সাংবাদিকতা পেশার উজ্জল গৌরব ও মহান পরিচয় এবং গুণমান বজায় রাখতে আমার নিরন্তর প্রয়াসের কোন ঘাটতি হবে না কোনদিন।

১৯শে জুন, ২০২০
আমজাদ আলী শেখ



আমাদের পদপরিচয়চায়ক/দাপ্তরিক ওয়েবসাইট ও ব্লগ

ALFA NEWS : https://www.alfanewswb.in/

আমাদের পদপরিচয়চায়ক/দাপ্তরিক বাণিজ্যিক ওয়েবসাইট



আমাদের পদপরিচয়চায়ক/দাপ্তরিক ওয়েবসাইট ফেসবুক বাণিজ্যিক পেজ

(ফেসবুকের মাধ্যমে সবার আগে আমাদের খবর পেতে পেজের উপর লাইক বোতাম ক্লিক করুন)





আমাদের পদপরিচয়চায়ক/দাপ্তরিক উটিউব চ্যানেল

(ইউটিউব - এর মাধ্যমে সবার আগে আমাদের খবর পেতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল আইকন ক্লিক করুন সমস্ত নোটিফিকেশন ক্লিক করুন)
amjad alisekh 





আমাদের এই দীর্ঘ পথে প্রতি চৌমাথায় প্রতি জায়গায় সর্বসাধারণের সহযোগিতা পেয়েছি। আমাদের এই নতুন রূপে নতুনভাবে পথচলার প্রারম্ভে আবারো আপনাদের পূর্ণ সহযোগিতা ও আশীর্বাদ প্রার্থনা করি।

--শে জুন, ২০২০

আমজাদ আলী শেখ




বিশেষ দ্রষ্টব্যঃ ১লা জুন 2019 আগের খবর গুলো দেখতে দয়া করে এই লিংকের উপর ক্লিক করুন